বিনা মূল্যে অনলাইনে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ

4 total views, 1 views today

জুলাই মাস থেকে অনলাইনে ১০টি বিষয়ের ওপর প্রশিক্ষণ দিতে শুরু করবে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণদাতা প্রতিষ্ঠান ইশিখন। আর প্রশিক্ষণ হবে সম্পূর্ণ বিনামূল্যে । গত দুই বছর ধরে অনলাইন ভিত্তিক প্রশিক্ষণ দিচ্ছে প্রতিষ্ঠানটি। এবারে দুই হাজার প্রশিক্ষণার্থীকে প্রশিক্ষণ দেওয়ার লক্ষ্য নির্ধারণ করেছে ইশিখন। অনলাইন প্ল্যাটফর্ম ব্যবহার করে ৩ থেকে ৫ মাস মেয়াদ হবে কোর্সগুলোর। প্রশিক্ষণের আওতায় দেশের যেকোনো জেলা থেকে নারী–পুরুষ সবাই আবেদন করতে পারবেন। দক্ষ ফ্রিল্যান্সার ও প্রশিক্ষকেরা অনলাইন কোর্স পরিচালনা করবেন।

 

ইশিখনের তাদের বিজ্ঞপ্তিতে বলেঃ ” যদি এই কোর্স বিনামুল্যে না হত তবে আমাদের কোর্সের আসল ফি দিতে হলে আপনাকে ১৫,০০০/২০,০০০ টাকা দিতে হত। কিন্তু আমরা যে ৩০০৫৪০ টাকা নিচ্ছি সেটা হল কোর্সের জন্য আবেদন ফি। আবেদন ফি দেওয়ার পর আর কোন ফি নেই।”

২০১৬ সালে বিনা মূল্যের এই কোর্সের আওতায় ফ্রিল্যান্সিং ও তথ্যপ্রযুক্তি বিষয়ক ১৫ হাজার টাকার অধিক খরচের কয়েকটি কোর্সে এক হাজার শিক্ষার্থী প্রশিক্ষণ নেন। এবারে প্রশিক্ষণের মান আরও উন্নত করা হয়েছে।

এবারে প্রশিক্ষণ শেষে সনদের পাশাপাশি বৃত্তি ও আয়ের সুযোগ করে দেবে ইশিখন। কোর্সে অংশ নিয়ে যাঁরা ৮০ শতাংশের ওপরে নম্বর পাবেন তাঁদের ৫০ জনকে ১৫ হাজার টাকা বৃত্তি দেবে প্রতিষ্ঠানটি।

আরো জানতে এখানে দেখুনঃ  eshikhon.com

Comments

comments

Comments

    Khurshed

    (June 22, 2017 - 3:20 am)

    I want to join your freelanceer tryning canter.. Plz….how can i admit

    Instaforex

    (October 19, 2017 - 12:33 pm)

    শুভেচ্ছা জানাচ্ছি,

    আমি ইন্সটাফরেক্স পার্টনার ম্যানেজার।

    আমরা আপনাকে প্রস্তাব জানাতে চাই ইন্সটাফরেক্স পার্টনার প্রোগ্রামে যেখানে আপনি কমিশন পাবেন আপনার প্রতিটা গ্রাহক থেকে। গ্রাহকদের থেকে প্রাপ্ত কমিশন আপনার অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে যেটা আপনি সহজেই উত্তোলন করতে পাড়বেন। এর জন্য আপনাকে কোন ইনভেস্ট বা ট্রেড করতে হবে না ।

    আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে । আমাদের এই প্রস্তাব সম্পর্কে আপনার মতামত অবশ্যই আমাকে জানাবেন।

    ধন্যবাদ। অপেক্ষা করছি আপনার আগ্রহ সম্পর্কে জানতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *